January 22, 2022, 9:01 pm

করোনায় আক্রান্ত একসময়ের জনপ্রিয় নায়িকা শাবনূর ও তার ছেলে

অনলাইন ডেস্ক।
অস্ট্রেলিয়ার সিডনির একটি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। গতকাল শনিবার তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে, কিন্তু করোনায় আক্রান্ত হয়েছে তাঁর ছেলে আইজান।

মা হয়েও এ অবস্থায় ছেলের পাশে থাকতে পারছেন না বলে ভীষণ মর্মাহত শাবনূর। কান্নাকাটি করছেন তিনি। প্রথম আলোকে শাবনূর জানান, ছেলে আইজান নেহান এখন বাসায় আইসোলেশনে আর তিনি হাসপাতালে। ফেসবুকে শাবনূর লিখেছেন, ‘অত্যন্ত দুঃখভারাক্রান্ত হৃদয়ে সকলকে জানাচ্ছি, আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে আসার এক দিন পরই আমার একমাত্র ছেলে আইজানেরও করোনা ধরা পড়েছে। এখন সে বাসায় আইসোলেশনে আছে। গত ২৯ ডিসেম্বর আমার ছেলের জন্মদিন ছিল, কিন্তু হাসপাতালে থাকায় আমি তার পাশে থাকতে পারিনি। সবার কাছে আমার বিনীত অনুরোধ, আপনারা আইজানের জন্য দোয়া করবেন, আল্লাহপাক যেন আমার নয়নের মনিকে শিগগিরই সুস্থ করে দেন।
মেসেঞ্জারে আলাপকালে শাবনূর জানিয়েছেন, জন্মের পর প্রথম মাকে ছাড়া কোথাও থাকতে হচ্ছে আইজানকে। শাবনূর বলেন, ‘করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে আসার এক দিন পর শুনলাম, আইজানেরও করোনার উপসর্গ দেখা দিয়েছে। টেস্টের পর জানা যায়, সে-ও করোনা পজিটিভ। একজন মায়ের জন্য এটা কতটা হৃদয়বিদারক ব্যাপার, বলে বোঝানো সম্ভব নয়। ছোট্ট ছেলেটা আমার বাসায় অসুস্থ, আমি মা হাসপাতালের বিছানায় পড়ে আছি। কাছে থাকতে পারছি না, কিছু করতেও পারছি না। ছেলেটার জন্য শুধু কাঁদছি। যদিও আমার মা তার টেককেয়ার করছে। ভিডিও কলে আমাদের মা-ছেলের কথাও হচ্ছে।
শাবনূরের হঠাৎ করোনায় আক্রান্ত হওয়ার খবরে বিস্মিত তাঁর পরিবারের সবাই
শাবনূরের হঠাৎ করোনায় আক্রান্ত হওয়ার খবরে বিস্মিত তাঁর পরিবারের সবাই
পাঁচ দিন ধরে পিঠের ব্যথায় ভুগে গত ২৭ ডিসেম্বর সিডনির একটি হাসপাতালে এক্স-রে করাতে যান শাবনূর। করোনাসহ আরও বেশ কিছু পরীক্ষাও করান তিনি। হাসপাতালের কাজ শেষে নিজে গাড়ি চালিয়ে সিডনির বাসায় ফেরেন। বাসায় ঢুকতেই হাসপাতাল থেকে জানানো হয়, তিনি করোনায় আক্রান্ত। হঠাৎ এ খবরে বিস্মিত ও হতবাক তাঁর পরিবারের সবাই। এরপর ২৭ ডিসেম্বর আইসোলেশনে চলে যান শাবনূর। পরদিন শ্বাসকষ্ট শুরু হলে ২৯ ডিসেম্বর বুধবার সিডনির স্থানীয় সময় বেলা দুইটায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হন।পরিবার নিয়ে কয়েক বছর ধরে অস্ট্রেলিয়ার সিডনিতে থাকেন ঢালিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। তিনি নিয়মিত বাংলাদেশে যাওয়া-আসা করেন। পৃথিবীব্যাপী করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ায় অনেক দিন হলো দেশে আসতে পারেননি তিনি। শাবনূর জানান, অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসের ওয়েস্টমেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও, এখনো করোনা নেগেটিভ ফল পাননি শাবনূর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish