January 22, 2022, 7:52 pm

কোভিডের কবলে দেব-রুক্মিণী

অনলাইন ডেস্ক।
দিন দুই ধরে প্রবল জ্বর। জানাজানি হতেই সংবাদমাধ্যমে প্রকাশ, করোনা আক্রান্ত দেব অধিকারী, রুক্মিণী মৈত্র। সে সময় দেব এবং রুক্মিণী উভয়েই টুইট করে জানিয়েছিলেন, পুরোটাই রটনা। মঙ্গলবার টুইট করে অভিনেত্রী লেখেন, তিনি করোনা পরীক্ষা করিয়েছেন। রিপোর্ট নেগেটিভ এসেছে। অর্থাৎ, সাধারণ জ্বরে ভুগছেন তিনি। বুধবার সকালে দেব টুইটে জানান, ভোরে পরীক্ষা করিয়েছেন তিনিও। ফলাফল জানতে পারবেন রাতে। ফলে, তিনি কোভিড আক্রান্ত কিনা এখনি বলা যাচ্ছে না।


আরও পড়ুন-কোভিড পজিটিভ মিমি চক্রবর্তী!


বুধবার রাতে উভয়েরই ফের টুইট। দেব এবং তাঁর প্রেমিকা জানিয়েছেন, তাঁদের শরীরেও সংক্রমণ ছড়িয়েছে। দেবের টুইট বলছে, ফলাফল হাতে এসেছে। তিনি করোনা আক্রান্ত। এবং উপসর্গহীন। তাঁর প্রতি সবার এই সচেতনতার জন্য তিনি আন্তরিক কৃতজ্ঞ। আপাতত বাড়িতেই নিভৃতাবাসে রয়েছেন। এর পরেই টুইট করেন রুক্মিণীও। তাঁর কথায়, ‘আমিও কোভিড পজিটিভ। নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। পারিবারিক চিকিৎসকের নির্দেশ মেনে চলছি। পরিবারের সবার থেকে বিচ্ছিন্ন।’ শরীরের পাশাপাশি মনের দিক থেকেও ইতিবাচক তিনি। অনুরাগীদের বার্তা দিয়েছেন, মানব জাতি বড় পরীক্ষার মধ্যে দিয়ে যাচ্ছে। সবাইকে মানসিক দিক থেকে শক্ত থাকতে হবে। মাস্ক আর স্যানিটাইজার যেন নিত্য সঙ্গী হয়ে ওঠে সবার।

২৪ ডিসেম্বর মুক্তি পেয়েছে দেব প্রযোজিত এবং অভিনীত ছবি ‘টনিক’। বহু দিন পরে বাংলা বিনোদন দুনিয়ায় ভাল ব্যবসা দিচ্ছে ছবিটি। তারই প্রচারে শহর এবং শহরতলির প্রায় প্রতিটি প্রেক্ষাগৃহ গিয়েছেন দেব। সঙ্গী রুক্মিণী। মাস্ক এবং স্যানিটাইজার ব্যবহার করলেও সংক্রমণ এড়াতে পারেননি হয়তো সেই কারণেই। তবে যে ‘টনিক’ বাংলা ছবির বাজারকে চাঙ্গা করেছে তাঁর অসুস্থতার খবর ছড়াতেই মুষড়ে পড়েছেন আট থেকে আটান্ন।

সুত্রঃ আনন্দ বাজার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish