January 22, 2022, 8:00 pm

মুজিববর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে পঞ্চগড় থেকে সাইক্লিং শোভাযাত্রা ঝিনাইদহে পৌছায়

শেখ রুহুল আমিন,ঝিনাইদহ

০৫ডিসেম্বরঃ-
মুজিববর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ০১ডিসেম্বর দুপুরে পঞ্চগড় থেকে লাল সবুজের পতাকা নিয়ে সাইক্লিং শোভাযাত্রা শনিবার বিকালে ঝিনাইদহ আনসার কার্যালয়ে এসে পৌছায়। রংপুর,রাজশাহী ও খুলনা বিভাগের প্রতিটি জেলা ক্রসিং করে আজ রোববার সকালে ঝিনাইদহ থেকে যশোর জেলার উদ্দেশ্যে রওনা হয়।
বাংলাদেশের স্থপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে জন্মশতবর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্ত্রী উপলক্ষে পঞ্চগড় থেকে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নিজস্ব সাইক্লিং দলের ২৭জন (ছেলে ও মেয়ে) শোভাযাত্রাটি শুরু করেন। এরপর ঝিনাইদহে এসে পৌছাইলে তাদেরকে ফুল দিয়ে স্বাগত জানান আনসার ভিডিপি কমান্ড্যান্ট মোঃ আশিকুজ্জামান। সাইক্লিং শোভাযাত্রা-২০২১ এর নেতৃত্বে রয়েছেন আনসার ও ভিডিপির এডি(স্ফোর্স) মোঃ রায়হান উদ্দিন ফকির।



‌আরও পড়ুন>>বাংলাদেশের প্রেক্ষাপটে সৃষ্টি সৃজনশীলতার অবমূল্যায়ন,শিল্প-সাহিত্য-সংস্কৃতি হুমকির মুখে!


পরে মুজিববর্ষ ও স্বাধীনতার সম্মানে সাংস্কৃতিক সন্ধ্যা ও নৈশভোজের আয়োজন করা হয় আনসার কার্যালয় মাঠ প্রাঙ্গনে। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা ডিঙ্গেদহ ১৪আনসার ব্যাটালিয়নের পরিচালক তরফদার আলমগীর হোসেন। এছাড়া উপস্থিত ছিলেন সদর উপজেলা কর্মকর্তা মোঃ ফরহাদ হোসেনসহ জেলার ৬টি উপজেলা কর্মকর্তাসহ আনসার ও ভিডিপি সদস্যগণ।

সাইক্লিং দলের বর্ণ্যঢ্য শোভাযাত্রাটি পঞ্চগড় জেলা থেকে শুরু বাংলাদেশের বিভিন্ন জেলা অতিক্রম করে আগামী ১২ ডিসেম্বর কক্সবাজার গিয়ে শেষ হবে বলে নিশ্চিত করেন ঝিনাইদহ জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মোঃ আশিকুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish