January 22, 2022, 8:02 pm

স্প্যানিশ সুপার কাপ উত্তেজনায় ঠাসা ম্যাচে বার্সাকে হারাল রিয়াল, উঠে গেল ফাইনালে

অনলাইন ডেস্ক।।
স্প্যানিশ সুপার কাপের এবারের আসর বসেছে সৌদি আরবে। সেই আসরের সেমিফাইনালে বুধবার দিবাগত রাতে মুখোমুখি হয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। উত্তেজনায় ঠাসা সেই ম্যাচে বার্সেলোনাকে ৩-২ গোলে হারিয়ে ফাইনালে উঠে গেছে রিয়াল মাদ্রিদ।

ম্যাচের ২৫তম মিনিটে দুর্দান্ত এক গোল করে রিয়াল মাদ্রিদকে এগিয়ে দেন ভিনিসিয়াস জুনিয়র। করিম বেনজামার পাস থেকে দুর্দান্ত ফিনিশিং দক্ষতায় গোলটি করেন এই ব্রাজিলীয় তারকা। ম্যাচের ৪১তম মিনিটে বার্সাকে সমতায় ফেরান লুক ডি জং। সমতা নিয়ে বিরতিতে যায় দুদল।
বিরতির পর দুটি পরিবর্তন নিয়ে মাঠে নামে বার্সা। ফেরান তোরেসের পরিবর্তে মাঠে নামেন এজালজুলি এবং ডি জং এর পরিবর্তে মাঠে নামেন পেড্রি। বদলি হয়ে নামা পেড্রি প্রথম মিনিটেই গোল পেতে পারতেন। তার বুলেট গতির শট বারপোস্টের বাইরে দিয়ে গেলে বেঁচে যায় রিয়াল।

ম্যাচের ৭১তম মিনিটে করিম বেনজামা করলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় রিয়াল। ৮৩তম মিনিটে হেডে গোল করে বার্সাকে ফের সমতায় ফেরান আনসু ফাতি। শেষ পর্যন্ত নির্ধারিত ৯০ মিনিটে আর কোনো দল গোল করতে না পারলে খেলা গড়ায় অতিরিক্ত সময়ে।

৯৮তম মিনিটে গোল করে রিয়ালকে ফের এগিয়ে দেন ফেডরিকো ভালভার্দে। রোদ্রিগোর অ্যাসিস্ট থেকে গোল করে রিয়ালের লিড এনে দেন তিনি। সেই গোলটি আর পরিশোধ করতে পারেনি বার্সা। ফলে হার নিয়েই মাঠ ছাড়ে জাভির দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish