January 21, 2022, 9:16 am

খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি

অনলাইন ডেস্ক।।

হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার ‘কিছুটা’ অবনতি হয়েছে। বুধবার (৮ ডিসেম্বর) খালেদা জিয়ার হিমোগ্লোবিন কমে যাওয়ার তার স্বাস্থ্যের অবনতি ঘটে। বিএনপির সূত্রে এ তথ্য জানা গেছে। বুধবার বিকেলে দিকে খালেদা জিয়ার হিমোগ্লোবিন কমে যায়। তখন তাকে রক্ত দেওয়া হয়। বর্তমানে তার অবস্থা আগের চাইতে কিছুটা খারাপ রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির চেয়ারপারসনের চিকিৎসার সঙ্গে যুক্ত একজন চিকিৎসক বলেন, ম্যাডামের আজকে হিমোগ্লোবিন কমে গিয়েছিল। এরপর থেকে তার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়। তবে, ওনার মেডিকেল বোর্ডের চিকিৎসকরা চিকিৎসা দিয়ে যাচ্ছেন।

এর আগে, সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক অনুষ্ঠানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘খালেদা জিয়ার শারীরিক অবস্থা সংকটাপন্ন। গতকাল আমি হসপিটালে গিয়েছিলাম, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আবারও রক্তক্ষরণ হচ্ছে।’

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া ইউংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, ম্যাডামের শারীরিক অবস্থা কোনো উন্নতি নেই। আমি যতটুকু শুনেছি, ওনার অবস্থা ভালো না।

গত ১২ নভেম্বর থেকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে সিসিইউতে চিকিৎসা আছেন খালেদা জিয়া। এরমধ্যে তার ৫ বার শারীরিক রক্তক্ষরণ হয়। বিএনপির ও তার পরিবারের পক্ষ একাধিকবার খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানো অনুমতি আহ্বান জানানো হয়। খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসা জন্য পাঠানোর দাবিতে বিএনপিও টানা কর্মসূচি পালন করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish