January 22, 2022, 8:39 pm

কোভিড পজিটিভ মিমি চক্রবর্তী!

অনলাইন ডেস্ক।
রাজ্যের করোনা গ্রাফ উর্ধমুখী। যেভাবে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ, তাতে রীতিমতো উদ্বেগ বাড়ছে। টলিপাড়ার তারকারাও একের পরে এক করোনা আক্রান্ত হওয়ার খবর দিচ্ছেন। এবার করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী । নিজেই সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন মিমি। জানিয়েছেন, করোনা বেশ ভালোই কাবু করেছে তাঁকে।

মিমি টুইট করেছেন, “আমি করোনা আক্রান্ত হয়েছি। তবে আমি বিগত কয়েকদিনে বাড়ির বাইরে এবং জনসক্ষে যাইনি। তবে আমায় বেশ ভালোই কাবু করেছে করোনা। আমি চিকিৎসকের পরামর্শ নিচ্ছি আর বাড়িতেই আইসোলেশনে আছি। প্রত্যেককে প্রয়োজনীয় সতর্কতা মেনে চলতে বলছি এবং ঝুঁকি এড়ানোর জন্য দয়া করে মাস্ক পরুন। দয়া করে সাবধানে থাকুন এবং মাস্ক পরুন।

এই পোস্টে তাঁর অনুরাগীরা উদ্বেগ প্রকাশ করেছেন। অনেকেই দ্রুত আরোগ্য কামনা করেছেন অভিনেত্রীর। প্রসঙ্গত, টলিপাড়ায় থাবা বসিয়েছে করোনা ভালো ভাবেই। একের পরে এক তারকা জানাচ্ছেন, তাঁরা কোভিড পজিটিভ। আজই অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষও করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন। দুজনেই রয়েছেন আইসোলেশনে।

সোশ্যালে রুদ্রনীল লিখেছেন, লিখেছেন, “আমি করোনা পজিটিভ। হোম আইসোলেশনে আছি। সবাই সাবধানে থাকুন, সুস্থ থাকুন।” তাঁর হালকা জ্বর ও গায়ে হাত পায়ে ব্যথার মতো মৃদু উপসর্গ আছে। অন্যদিকে গতকাল ২৭ তম কলকাতা চলচ্চিত্র উৎসবের সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন আয়োজক কমিটির সদস্য পরমব্রত চট্টোপাধ্যায়। তার ২৪ ঘণ্টার মধ্যেই পরমব্রত জানান, তিনি করোনা আক্রান্ত হয়েছেন। তবে তাঁর সেভাবে উপসর্গ নেই।

গতকাল করোনা আক্রান্ত হয়েছেন রাজ চক্রবর্তীও। তিনি দ্বিতীয় বার করোনা আক্রান্ত হয়েছেন। তাঁরই সঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করে রাজ লেখেন, “আমি ও শুভশ্রী দুজনেই করোনা আক্রান্ত হয়েছি। আপাতত বাড়িতেই রয়েছি। নিভৃতবাসে দিন কাটাচ্ছি।
নিউজ এইটটিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish