January 22, 2022, 8:12 pm

চুয়াডাঙ্গা জেলা পুলিশের পক্ষ থেকে জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা

দৈনিক পদ্মা সংবাদ অনলাইন ডেস্ক।।

চুয়াডাঙ্গা জেলা পুলিশের পক্ষ থেকে চুয়াডাঙ্গা বিদায়ী জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটার সময় চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলামের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ নজরুল ইসলাম সরকার ।

বিদায়ী জেলা প্রশাসক তাঁর বক্তব্যে বলেন, আমি চুয়াডাঙ্গা জেলাকে আমার নিজের মত করে দেখেছি এবং সবসময় আন্তরিকতার সাথে চেষ্টা করেছি চুয়াডাঙ্গাবাসীর মঙ্গলার্থে কাজ করে যেতে, ইতোমধ্যে অনেক কাজ শেষ করেছি, আবার কিছু কাজ অসম্পূর্ণ রয়ে গেছে, আমি বিশ্বাস করি অসমাপ্ত কাজগুলো অচিরেই শেষ হবে। কর্মক্ষেত্রে সব সময় পুলিশে সুপারের আন্তরিকতা ও সহযোগীতা পেয়েছি।

আরাও পড়ুন চুয়াডাঙ্গা জেলা পরিষদের পক্ষ থেকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন,অদ্যকর অনুষ্ঠানের বিদায় অতিথি জেলা প্রশাসক সদ্য যুগ্ন সচিব পদে পদোন্নতি লাভ করেছেন। তিনি সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে থেকে সেবক হিসেবে দায়িত্ব পালন করেছেন। দুর্যোগে দুর্ভোগে তিনি ইতোমধ্যে চুয়াডাঙ্গাবাসীর মন জয় করে নিয়েছেন। করোনা ভাইরাস মোকাবেলায় রাতের আঁধারে সাধারণ মানুষের ঘরে খাবার পৌছে দেয়া,গরীব অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানো,অসহায় মানুষের চিকিৎসা সেবায় নিজের হাত বাড়িয়ে দেয়াসহ নানা কারণে তিনি চুয়াডাঙ্গাবাসীর প্রিয় হয়ে উঠেছেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) আনিসুজ্জামান, সহকারী পুলিশ সুপার(দামুড়হুদা সার্কেল) মোঃ মুন্না বিশ্বাস সহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish